April 30, 2024, 7:07 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিন

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিন

আজ ১০ জুন ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ :

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজকর্মে উন্নতি হতে থাকবে। ব্যবসায়িক কাজের জন্য দুপরের পর সময় ভালো। দিনের শুরু থেকেই পারিবারিক সমস্যা বিশেষ করে সন্তান বা পরিবারের জুনিয়র সদস্যদের শিক্ষাসংক্রান্ত বিষয়গুলো সমাধানের লক্ষে প্রয়োজনে ছুটি নিয়ে তা সমাধানের উদ্যোগে সুফল পাবেন।

বৃষ :

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা ব্যয় বহুল হয়ে উঠবে। হঠাৎ করেই দূরে কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়-রোজগারের যোগ। অংশীদারি ব্যবসার ঝামেলা নিরসনে প্রভাবশালী রাজনৈতিক কোনো নেতার সহায়তা পাবেন। আজ ব্যাংক ঋণপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। শেয়ার ব্যবসায়ীদের আজ নতুন করে বিনিয়োগের আগে সাবধানতা অবলম্বন করতে হবে।

মিথুন :

মিথুন রাশির জাতক জাতিকার বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারি কাজে কোনো বকেয়া বিল আদায়ের সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। জনসংযোগ ও সৃজনশীল কাজে আপনার পরিচিতি আগের চেয়ে আরও বেড়ে যেতে পারে। যোগাযোগ থাকলে দেশের বাইরের কোনো প্রশংসাও পেতে পারেন। রাজনৈতিক কর্মীদের আজ সমঝোতামূলক মনোভাব নিয়ে কাজ করতে হতে পারে।

কর্কট :

আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরি-সংক্রান্ত তদবিরে ভালো ফল লাভের সম্ভাবনা। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রসাধন ও পার্লারের ব্যবসায়ীরা ভালো আয় রোজগারে সফল হবেন। নতুন যে কোনো ব্যবসায়িক উদ্যোগ আজ সফল হতে পারে। তবে লেনদেনের ব্যাপারে অভিজ্ঞ ও বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিন। গবেষণা কর্মে সফলতা আসতে পারে। পুরস্কৃতও হতে পারেন।

সিংহ :

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য সহায় হলে আপনার কাজে কিছু অগ্রগতি হবে। আয়-রোজগার বৃদ্ধি পাবে। বিদেশসংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন। আজ কারও কারও ক্ষেত্রে কর্ম পরিবর্তনের শুভ সুযোগ আসতে পারে। কাজের ভেতর আজ অতিরিক্ত বন্ধুপ্রীতি বিপত্তির কারণ হতে পারে। আজ যারা গাড়ি চালাবেন তাদের চোখ কান খোলা রেখে চলতে হবে।

কন্যা :

আজ কন্যার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় ভালো যাবে না। রাস্তাঘাটে ঝামেলায় পড়তে পারেন। পৈতৃক সূত্রে প্রাপ্ত ব্যবসায়ীদের ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের যোগ রয়েছে। প্রয়োজনে বৈদেশিক যোগাযোগেও ইতিবাচক ফল লাভ হতে পারে। গণিত বা বিজ্ঞানের গবেষণারতদের জন্য দিনটি ভালো যাবে।

তুলা :

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশীদারি কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। ব্যক্তিকেন্দ্রিক কোনো আবেগপ্রবণ ঘটনা আপনাকে আজ অনেকটাই অস্থির করে তুলতে পারে। যানবাহন চালনায় অসতর্কতা বিপদে ফেলতে পারে। সড়ক পারাপারে সতর্কতা অবলম্বন করুন।

বৃশ্চিক :

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হতে পারেন। শরীর ভালো যাবে না। কোনো কারণ ছাড়াই আপনার মন হঠাৎ করে খারাপ হতে পারে। দুপুরের পর একটু বিশ্রাম নিন। দিনের শুরু থেকেই চোখ কান খোলা রেখে কাজের ব্যাপারে মন দিন। প্রিয়জনের জন্য আজ কেনাকাটায় সুফল পাবেন।

ধনু :

ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সময় ভালো হয়ে উঠবে। বিদ্যার্থীরা পড়াশোনায় কিছুটা পিছিয়ে পড়তে পারেন। রোমান্টিক বিষয়ে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। কারও কথায় নির্ভর করে হঠাৎ পরিকল্পনা পাল্টানো উচিত হবে না। দূরে থাকা মা-বাবার খোঁজখবর নিন এবং তাদের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করুন।

মকর :

মকর রাশির দিনটি মিশ্র সম্ভাবনাময়। পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেন। আবাসন ও ভূমি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল। যানবাহনের মেরামতে কিছু ব্যয় হতে পারে। আজ নির্ধারিত সময়ের পর কর্মস্থলে উপস্থিতি আপনার জন্য বিব্রতকর অবস্থার সৃষ্টি করতে পারে। নতুন কোনো অধীনস্থের ব্যাপারে সতর্ক থাকুন। নিজের প্রয়োজনে আজ যা যা করা প্রয়োজন তাই করার উদ্যোগ নিন।

কুম্ভ :

কুম্ভ রাশির জাতক জাতিকার বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের কাছ থেকে ঈদ উপহার পাওয়ার যোগ। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। গৃহিণীদের আজ আসবাবপত্র বা বিলাসী দ্রব্য ক্রয়ের ব্যাপারে নিজের আর্থিক অবস্থা বিবেচনা করে বাছাই করে নিন আপনার পছন্দের জিনিসটি। কিনে ফেলুন। ছাত্রছাত্রীদের শিক্ষামূলক সফরের একটা সুযোগ আসতে পারে।

মীন :

মীন রাশির জাতক জাতিকার আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বকেয়া অর্থ আদায় হওয়ার যোগ প্রবল। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। নিজের কাজে আরও বেশি মনোযোগ দিন। কর্মস্থলে কাজের জন্য আজ প্রশংসিত হতে পারেন। প্রাপ্তিযোগও শুভ। তবে কিছুটা খেয়ালিপনার জন্য আজ মাশুল দিতে হতে পারে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com